খেলতে ডেকে নিয়ে হত্যা: ৭ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 10:27:34

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আরাফাত হোসেন নামে এক যুবক হত্যা মামলায় ৯ আসামির মধ্যে ৭ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মামলার অপর দুই আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দেয়া হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সজিব (২৫), দেলোয়ার হোসেন দেলু (২০), জাহিদুল ইসলাম জয় (২২), শামীম (২৪), রফিক (৫০), ইউসুফ (২০) ও ইয়াসিন (২৪)। একই মামলায় খালাস পেয়েছেন শফিকুল ইসলাম শফি ও রাজু আহমেদ।

রায় ঘোষণার সময় সজিব, জাহিদুল ইসলাম জয় ও দেলোয়ার হোসেন দেলু আদালতে উপস্থিত ছিলেন। অন্যরা জামিনে গিয়ে বর্তমানে পলাতক রয়েছেন।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জ থানার একটি নারী নির্যাতন মামলায় পলাতক আসামি সজিবকে ধরিয়ে দেওয়ার জের ধরে স্থানীয় আরাফাতকে হত্যা করা হয়।

২০১০ সালের ২৬ ফেব্রুয়ারি বিকেলে খেলার কথা বলে আরাফাতকে বাসা থেকে ডেকে নিয়ে যায় আসামিরা। তারপর তাকে কুপিয়ে হত্যা করে জঙ্গলে লাশ ফেলে পালিয়ে যায় তারা। আজ এ মামলার রায় ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও খবর