আদিতমারীতে সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-10 16:12:53

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসকসহ দুইজন নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১০) ও একই উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লী চিকিৎসক আজাদ (৪৫)।

আহতরা হলেন- নিহত রিফাতের বড় ভাই রাব্বী (১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকআপ চালক রুবিন মিয়া (২৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে পিকআপ ভ্যান বুড়িমারীর দিকে যাচ্ছিল। হঠাৎ করে আদিতমারী ফায়ার সার্ভিস অফিস এলাকায় পিকআপ ভ্যানটির ব্রেক ফেল হলে প্রথমে একটি বাই সাইকেলকে ধাক্কা দেয়। পরে অটোরিকশা ও একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেলে থাকা শিশু রিফাত ও মোটর সাইকেল থাকা পল্লী চিকিৎসক আজাদ (৪৫) নিহত হন। পিকআপ ভ্যানের চালকসহ পাঁচ জন আহত হয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, পিকাআপ ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর