মেয়েদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রতারণা, আটক ৫

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-09-01 00:47:53

পাবনায় সুন্দরী মেয়েদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা করার দায়ে প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এসএম জামিল আহমেদ।

আটককৃতরা হলেন- পাবনা শালগাড়িয়া মহল্লার মনোয়ার ইসলাম মামুন (৩১), রামচন্দ্রপুর ঘোষপাড়ার মাসুদ রানা (২৭), শালগাড়িয়া হাসপাতাল পাড়ার কাজী ইমদাদুল হক ওরফে হীরা (৩৭), দিলালপুর ঘোষপাড়ার এসএম রাকিব হাসান রুবেল (২৮) ও মুজাহিদ ক্লাবের সুজন আলী ওরফে প্রিন্স (২৭)।

জামিল আহমেদ জানান, শুক্রবার দিনব্যাপী পাবনা সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এই প্রতারক চক্রের সদস্যরা সুন্দরী মেয়েদের নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা করে আসছিল। তাদের মূল টার্গেট ছিল বিভিন্ন ব্যক্তিকে প্রতারণার মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করা। পরে মুক্তিপণ আদায় করা। আর এই প্রতারক চক্রের ফাঁদে পড়ে বিভিন্ন সময়ে অনেকে নিঃশেষ হয়ে গেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, এ ঘটনায় আটককৃতদের পাবনা সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের পর আটককৃতদের জেলহাজতে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর