নাটোরে চুরি যাওয়া ২৪০ বস্তা সার উদ্ধার

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-30 04:35:07

নাটোরের সিংড়া উপজেলার বোয়ালিয়া বাজার থেকে চুরি যাওয়া ২৪০ বস্তা সার উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) গভীর রাতে বোয়ালিয়া বাজারের ইদ্রীস সরকারের গুদাম থেকে সারগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ব্যবসায়ী ইদ্রীস সরকারকে আটক করা হয়েছে।

জানা গেছে, গত ২১ আগস্ট সাভারের আমিন বাজারের সার ব্যবসায়ী রিয়াজুল কবীরের নিকট থেকে এক ক্রেতাকে সরবরাহের জন্য ৪০০ বস্তা পটাশ সার নিয়ে ট্রাক চালক নুরুল হুদা ময়মনসিংহের উদ্দেশে রওনা হন। পরক্ষণেই চালক ও হেলাপারের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তাদের সঙ্গে কোনো যোগাযোগ না করতে পেরে সাভার থানায় ব্যবসায়ী রিয়াজুল সাধারণ ডায়েরি করেন।

পরে প্রযুক্তি ব্যবহার করে জানা যায় ট্রাকটির শেষ গন্তব্য ছিল নাটোরের সিংড়া। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে অভিযান পরিচালনা করে নাটোরের সিংড়ার বোয়ালিয়া বাজার থেকে সারগুলো উদ্ধার করা হয়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আটক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে বাকি ১৬০ বস্তা সারের খোঁজ ও চালক-হেলপারের অবস্থান জানার চেষ্টা চলছে।

অপরদিকে, উপজেলার ডাহিয়া ইউনিয়নের হাতিগাড়া গ্রামের পরিত্যক্ত জায়গা থেকে একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ।

এ বিষয়ে ওসি মনিরুল ইসলাম জানান, কষ্টি পাথরের মূর্তি কারা রাখতে পারে সে বিষয়ে খোঁজ করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর