কুষ্টিয়ায় মাদক মামলায় ২ যুবকের ফাঁসি

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-08-14 08:09:05

কুষ্টিয়ায় মাদক মামলায় দুই যুবকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আসামিদের উপস্থিতিতে সোমবার (২ সেপ্টম্বর) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, দৌলতপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের মো. খেজমত মন্ডলের ছেলে মো. রুবেল (২০) ও একই গ্রামের মৃত মসলেম মন্ডলের ছেলে মো. ভাংগন মন্ডল (২২)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৯ অক্টোবর কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. মিজানুর রহমানের নেতৃত্বে যৌথ রেইডিং পার্টি নিয়ে দৌলতপুর উপজেলার পদ্মা নদীর পূর্ব পাড়ে মোহাম্মদপুর গ্রাম থেকে রুবেল ও ভাংগন মন্ডলের দেহ তল্লাশি করা হয়। এ সময় দু’জনের কাছ থেকে ৮০০ গ্রামে হেরোইন উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত হেরোইনসহ রুবেল ও ভাংগন মন্ডলের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) (খ) ধারায় মামলা দায়েরের পর তাদের দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী জানান, মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ২৭ অক্টোবর তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আদালত আসামিদের বিরুদ্ধে চার্জ গঠনের পর দীর্ঘ শুনানি শেষে তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় এ রায় ঘোষণা করেন বিচারক।

এ সম্পর্কিত আরও খবর