কারাফটকে রিফাত হত্যার বিচার চাইলেন মিন্নির বাবা

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর, বরগুনা | 2023-08-20 12:46:21

আলোচিত রিফাত হত্যা মামলায় নিহতের স্ত্রী আয়শা আক্তার মিন্নি বরগুনা জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মুক্তি পওয়ার পরে কারাফটকের সামনে তার বাবা মোজাম্মেল হোসেন জামাতা রিফাত শরীফের হত্যার বিচার চেয়েছেন।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে ৪টা ৩৫ মিনিটে কারাগার থেকে মুক্তি পান আয়শা আক্তার মিন্নি। এ দিন হাইকোর্টের দেওয়া মিন্নির জামিনের রায়ের অনুলিপি পৌঁছায় বরগুনার আদালতে। সেখানে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতার কাজ শেষে ৪৯ দিনের কারাবন্দিত্বের অবসান ঘটে মিন্নির।


কারাফটকে মিন্নির বাবা বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আমার মেয়ে মুক্তি পেয়েছে, এ জন্য আল্লাহর কাছে শুকরিয়া জানাই। আর আমার মেয়ের স্বামী হত্যার বিচার চাই। যারা আমার জামাতাকে দিনে দুপুরে কুপিয়ে হত্যা করেছে তাদের সবার ফাঁসি চাই।

গত ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে রিফাত শরীফকে কোপাতে থাকে সন্ত্রাসীরা। স্ত্রী মিন্নি রিফাতকে রক্ষার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ২ জুলাই ভোরে প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

আরও পড়ুন: জামিনে কারামুক্ত হলেন মিন্নি

১৬ জুলাই সকালে মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনার পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে রিফাত হত্যাকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে ওই দিন রাত ৯টার দিকে মিন্নিকে গ্রেফতার দেখায় পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর