নাসিক মেয়রের বাড়ির সামনে থেকে ‌‌‘কিশোর গ্যাং’র ৩ সদস্য আটক

নারায়ণগঞ্জ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 17:33:29

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়ির সামনে থেকে কিশোর গ্যাং এর তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত নাসিক মেয়রের বাড়ির পিছনের মাঠ থেকে তাদের আটক করা হয়। পরে সদর থানা পুলিশ ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে আটককৃতদের হস্তান্তর করেন।

আটককৃতরা হলেন- দেওভোগ এলাকার আহসানের ছেলে আসিফ (১৭), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে সিপন (১৭) ও শনখোলা এলাকার শাহজাহানের ছেলে সুমন (১৬)।

নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক জয়নাল আবেদীন জানান, দেওভোগ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর বাড়ির পাশের বালুর মাঠে কয়েকজন কিশোর সন্ত্রাসী ধারালো ছোরা নিয়ে একত্রিত হয়। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করে তিনজনকে আটক করে। তখন অন্যরা পালিয়ে যায়। এরপর এলাকাবাসীরা সদর থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তিনজনকে ৫টি ধারালো ছোড়াসহ আটক করা হয়। পরবর্তীতে ফতুল্লা থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর থানা পুলিশ তিনজনকে ৫টি ছোড়াসহ আটক করে আমাদের কাছে হস্তান্তর করেছে। কি কারণে রাতের বেলা ধারালো অস্ত্র নিয়ে সংঘবদ্ধ হয়েছিলো তার কারণ জানার জন্য জিজ্ঞাসাবাদ চলছে।

এ সম্পর্কিত আরও খবর