মিন্নির বাড়িতে মিষ্টি বিতরণ রিফাতের বাবার ক্ষোভ

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-29 02:03:14

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার সাত নম্বর আসামি নিহতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিনে মুক্তিতে তার বাড়িতে মিষ্টি বিতরণ করা হয়েছে। এতে ক্ষোভ প্রকাশ করেছেন নিহত রিফাতের বাবা দুলাল শরীফ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে মিন্নি মুক্তি পেয়ে নিজ বাড়িতে গেলে মিষ্টি বিতরণ করে তার স্বজনরা।

এর আগে একইদিন দুপুর ১টার দিকে মিন্নিকে দেওয়া হাইকোর্টের দুই বিচারপতির স্বাক্ষরিত জামিনের অনুলিপি বরগুনা আদালতে পৌঁছায়। এরপর বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কার্যক্রম শেষে বিকেল ৩টা ৪৫ মিনিটে জামিনের আদেশ বরগুনা জেলা কারাগারে পৌছালে কারা কর্তৃপক্ষ মিন্নিকে মুক্তি দেন। পরে মিন্নি তার বাবার সঙ্গে এম্বুলেন্স যোগে নিজ বাসায় যায়।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আমার মেয়ে দীর্ঘ ৪৯ দিন পর মুক্তি পাওয়াতে স্বজনরা মিষ্টি নিয়ে দেখা করতে আসেন। সেই মিষ্টি সবাইকে বিতরণ করা হয়েছে। তবে এতে আমি খুশি না । আজ যদি আমার জামাতা বেঁচে থাকতো তাহলে আমি অনেক খুশি হতাম।

এদিকে নিহত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বার্তাটোয়েন্টিফোর.কমকে মিন্নির মুক্তি পাওয়ার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার বাড়িতে শোকের মাতম আর তারা বাড়িতে মিষ্টি বিতরণ করে উল্লাস করছে। এই মিষ্টি বিতরণ প্রমাণ করে আমার ছেলের হত্যাকারী মিন্নি। ওর কারণেই আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে প্রকাশ্যে রিফাতকে কুপিয়ে আহত করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় বরিশাল নেওয়ার পর তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং আরো ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেন।

এ সম্পর্কিত আরও খবর