গৃহবধূ হত্যা: সাবেক ইউপি সদস্য গ্রেফতার

ঠাকুরগাঁও, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঠাকুরগাঁও | 2023-08-09 20:12:38

ঠাকুরগাঁও সদর উপজেলায় অনিতা ঘোষ (৩৫) নামে এক গৃহবধূ হত্যা মামলার প্রধান আসামি রুহিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর আলম ঘনিমহেশপুর গ্রামের মৃত খাশির উদ্দীন মাস্টারের ছেলে।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বাবলু কুমার রায় জানান, ঘনিমহেশপুর খ্রিস্টান মিশনপাড়া গ্রামের বাবলু ঘোষের সঙ্গে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। গত বছরের ৫ নভেম্বর সকালে জমি নিয়ে বিরোধের জের ধরে বাবলু ঘোষের স্ত্রী নিহত অনিতা এবং জাহাঙ্গীর আলমের স্ত্রী আসামি লিলি বেগমের মধ্যে ঝগড়া হয়। ওই সময় ঘটনাস্থলে জাহাঙ্গীর আলম উপস্থিত হলে সংঘর্ষের সৃষ্টি হয়। এক পর্যায়ে জাহাঙ্গীর বাঁশের লাঠি দিয়ে অনিতার মাথায় আঘাত করলে মাটিতে পড়ে যান তিনি।

পড়ে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় নিহত অনিতার স্বামী বাবলু ঘোষ বাদী হয়ে জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী লিলি বেগমকে আসামি করে রুহিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রুহিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার রায় জানান, দীর্ঘদিন ধরেই পলাতক ছিলেন জাহাঙ্গীর। বুধবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর