রিফাত হত্যা: যশোর কিশোর সংশোধন কেন্দ্রে ৬ আসামি

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-28 10:19:48

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলায় ৬ কিশোর আসামিকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় আসামিদের বরগুনা জেলা কারাগার থেকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ওই ৬ আসামিকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

৬ কিশোর আসামি হলেন- রাশিদুল হাসান রিশান ওরফে রিশান ফরাজী (১৭), ওলিউল্লাহ ওরফে অলি (১৬), জয় চন্দ্র সরকার ওরফে চন্দন (১৭), তানভীর হোসেন (১৭), নাজমুল হাসান (১৪) ও আরিয়ান হোসেন শ্রাবণ (১৬)। রাতুল শিকদার জয় (১৬) নামে আরও একজনকে আগেই যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। এ নিয়ে ৭ কিশোরকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হলো।

বরগুনা জেলা কারাগারের কারা তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. আনোয়ার হোসেন জানান, আদালতের নির্দেশ পাওয়ার পর জেলগেটের কিছু প্রক্রিয়া শেষ করে ৬ আসামিকে যশোর কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজ গেটের সামনে রিফাতকে কুপিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় বরিশাল নেওয়ার পর মারা যান তিনি। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি উল্লেখ করে ও ৫-৬ জনকে অজ্ঞাত আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেন।

মামলায় এখন পর্যন্ত রিফাতের স্ত্রী মিন্নিসহ ১৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনো গ্রেফতার হননি হত্যায় সরাসরি জড়িত মুসা বন্ডসহ মামলার এজাহারে থাকা ৪ আসামি। প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

আরও পড়ুন: মিন্নির জামিনের পূর্ণাঙ্গ রায়: বরগুনার এসপি'র পেশাদারিত্ব প্রশ্নবিদ্ধ

                 হাইকোর্টে জামিন হয়নি মিন্নির, আবেদন ফেরত

                 মিন্নির জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদন

এ সম্পর্কিত আরও খবর