নড়াইলে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ আটক ১

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নড়াইল | 2023-08-30 07:30:20

নড়াইলের নড়াগাতি থেকে একটি দোনালা বন্দুক, পিস্তলের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবাসহ আহমেদ বিশ্বাস (৩২) নামের একজনকে আটক করেছে ৩ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) অপস অ্যান্ড ইন্টেলিজেন্স পুলিশ। ডুমুরিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার গোপীনাথ কাঞ্চিলালের নেতৃতে দুই ঘণ্টা অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়ে গোপীনাথ কাঞ্চিলাল বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার ডুমুরিয়া গ্রামের মজনু বিশ্বাসের ছেলে আহমেদ বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে একটি দোনালা বন্দুক, পিস্তলের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তবে আসামি আহমেদ বিশ্বাসের ফুপাতো ভাই পাশের বাওইসোনা গ্রামের তারেক খন্দকার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এছাড়া, আহমেদের স্ত্রী পিস্তল নিয়ে পালিয়ে যান। পরে এপিবিএন সদস্যরা বাওইসোনা গ্রামের আখতারুজ্জামান খন্দকারের ছেলে তারেকের বাড়িতে অভিযান চালায়। তবে এখান (তারেক) থেকে কিছু উদ্ধার হয়নি। তারেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত আহমেদ বিশ্বাস তারেকের সহযোগী হিসেবে কাজ করেন বলেও জানান এই কর্মকর্তা।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটককৃত আহমেদ বিশ্বাসকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর