না.গঞ্জে আজমেরী ওসমানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-31 21:08:59

নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিনগত রাতে শহরের আমলাপাড়া এলাকার বাসিন্দা বাচ্চু মিয়া বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার এজাহারে এক নম্বর আসামি করা হয়েছে আজমেরী ওসমানকে। মামলার অন্যান্য আসামিরা হলো- মোখলেসুর রহমান, মো. শাহাদাৎ হোসেন রুপু ও জুয়েল।

ইতোমধ্যে পুলিশের অভিযানে শাহাদাৎ হোসেন রুপু ও মোখলেসুর রহমানকে গ্রেফতার হলেও আজমেরী ওসমান পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার রাত ৮টায় একটি নম্বর থেকে ফোন করে আজমেরী ওসমানের পরিচয় দিয়ে আমলাপাড়ার বাসিন্দা বাচ্চু মিয়ার কাছে ৬৫ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। চাঁদার টাকা না দেয়ায় আজমেরী ওসমানের সহযোগী মোখলেসসহ অজ্ঞাতনামা ৭/৮ জন তাকে মারধর করেন। মারধরের পর চাঁদার টাকা না দিলে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান। পরে বাচ্চু মিয়া বাদী হয়ে থানায় এই মামলা দায়ের করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শহরের আল্লামা ইকবাল রোডের আজমেরী ওসমানের বাসা ও অফিস দেওয়ান মঞ্জিলে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), ফতুল্লা মডেল থানা ও সদর মডেল থানার একাধিক টিম। তবে সেখানে আজমেরী ওসমানকে পাওয়া না গেলেও এজাহারনামায় দুই আসামিকে গ্রেফতার করেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ মিডিয়া উইংয়ের কর্মকর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন বলেন, আমলাপাড়ার বাসিন্দা বাচ্চুর কাছে চাঁদা দাবি ও হুমকির ঘটনায় আজমেরী ওসমানের দুই সহযোগীকে আটক করা হয়েছে। তবে অভিযানে আজমেরী ওসমানকে পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর