চুয়াডাঙ্গায় মাদকসহ আটক ১১

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা | 2023-08-15 12:33:39

চুয়াডাঙ্গা জেলা পুলিশের গোয়েন্দা শাখাসহ (ডিবি) বিভিন্ন ইউনিট পৃথক অভিযান চালিয়ে ১১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এ সময় তাদের কাছ থেকে এক কেজি ৩৩০ গ্রাম গাঁজা, ৪০ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুর থেকে গভীর রাত পর্যন্ত জেলার বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার আলমডাঙ্গা উপজেলার বলেশ্বরপুর- নিমতলা সড়কে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ দু’জনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার পিরোজখালী গ্রামের খন্দকার তোফাজ্জেলের ছেলে বাদল আলী (২৬) ও নিমতলা গ্রামের মুনসুরের ছেলে লিয়াকত আলী (২৮)।

অপরদিকে দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে অভিযান চালিয়ে একই এলাকার লুৎফুর সরদারের ছেলে শিমুল হোসেনকে (২৯) আটক করা হয়। তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ১০০ পিস ইয়াবা।

জীবননগর উপজেলার গোয়ালপাড়ায় অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয় একই এলাকার ফকির চাঁদের ছেলে কামাল হোসেনকে (৪০)।

রাতে দামুড়হুদা উপজেলার পরাণপুর গ্রামে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা পৌরসভার বড় মসজিদ পাড়ার আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর হোসেন আলেকে (৪০) তিন বোতল ও আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে রেজাউল রহমান স্বপনকে (৩৮) ছয় বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ।

দামুড়হুদার ঈশ্বরচন্দ্রপুর গ্রাম থেকে তিন বোতল ফেনসিডিলসহ সেলিম (৩৫) নামে একজনকে আটক করা হয়। সেলিম চুয়াডাঙ্গা সদর উপজেলার গুলশান পাড়ার মৃত আবুল খায়েরের ছেলে।

এদিকে জীবননগর থানা পুলিশের অভিযানে আট বোতল ফেনসিডিলসহ সাগর (২৬) নামে একজন আটক হন। সাগর জীবননগর উপজেলার আজিবার মোল্লার ছেলে।

অপরদিকে আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর দোহার পাড়ার রব জেলের ছেলে আলামিন ওরফে আলা (৩৮), গোবিন্দপুর মণ্ডল পাড়ার মৃত ইজ্জত আলীর ছেলে ইসলামইল হোসেন (৪০) ও একই এলাকার হরিতলা পাড়ার মৃত অনিলের ছেলে নিশিত কুমারকে (২০) ৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

আটক ১১ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর