সরাইলে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-07-30 09:12:13

আধিপত্য বিস্তার নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে শামছু মিয়া (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বোড্ডা গ্রামের লোকজনদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায় উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১০ জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন নোয়াগাঁও ইউনিয়নের বোড্ডা গ্রামের এরশাদ মিয়া (৩৭), রবি রহমান (৫৫), সায়েদুল মিয়া (২২), আব্দুর রহিম (৬০), শেখ রাকিব (৪০), শেখ হোসেন (৪২), জাবেদ (৩৫),আলাল (৪০), শরীফ (২০) ও বাবুল মিয়া (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বোড্ডা গ্রামের ইউপি সদস্য অলি আহাদ ও শামছু মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকাল সাড়ে ১০টায় আহাদ গ্রুপের লোকজন শামছু গ্রুপের লোকজনদের ওপর আক্রমণ করে। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষে শামছু মিয়া ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মকবুল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর