সুদের টাকার জন্য আটকে রাখা বৃদ্ধের মৃত্যু

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-23 07:28:21

নাটোরের গুরুদাসপুরে সুদের টাকা দিতে না পারায় পাওনাদারের বাড়িতে আটক থাকার তিনদিন পর মারা গেছেন বৃদ্ধ ছহির উদ্দিন সরকার (৬৫)।

ছহির উপজেলার চাঁচকৈড় তাড়াশিয়াপাড়া গ্রামের মৃত রহমান সরদারের ছেলে।

এ ঘটনায় ছহিরের ছেলে সাইফুল ইসলাম গুরুদাসপুর থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে অভিযুক্ত বামনকোলা গ্রামের তৈয়ব আলীর ছেলে মো. তারেক (৩০) ও তার শ্বশুর জ্ঞানদানগর গ্রামের মৃত বাদল মণ্ডলের ছেলে রুহুল আমিনকে (৬৫) গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তারেক মৃত ছহির উদ্দিনের কাছে সুদে আসলে ৭৯ হাজার টাকা পেতেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সুদের টাকা দিতে না পারায় ছহিরকে উপজেলার জ্ঞানদানগর গ্রামের তারেকের শ্বশুর বাড়িতে আটকে রাখা হয়। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ওই বাড়িতেই ছহির উদ্দিন মারা যান।

ছহির উদ্দীনের ছেলে সাইফুল ইসলাম জানান, তার বাবাকে আটকে রেখে তিনদিন ধরে নির্যাতন করা হয়েছে। নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম জানান, মামলা দায়েরের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের ভিত্তিতে জানা যাবে ছহির উদ্দীনকে নির্যাতন করা হয়েছে কিনা। সে অনুযায়ী দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর