সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা) | 2023-08-25 00:00:34

সাভারে পৃথকস্থানে তিনটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ।

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) গভীর রাতে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার, গেন্ডা ও বলিয়ারপুর এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে। নিহতদের এক জনের নাম জীবন, তিনি রাজশাহী জেলার সালাউদ্দিনের ছেলে। তবে বাকি দুই জনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় গভীর রাতে দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষে দুই জন গুরুতর আহত হলে তাদের সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, রাতেই একই মহাসড়কের গেন্ডা এলাকায় দুই অটোরিকশার সংঘর্ষে রিকশার দুই যাত্রীসহ ৩ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে এদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। 

এছাড়া, ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের বালিয়ারপুর বন্ধন সিএনজি পাম্প এলাকায় রাস্তা পারাপারের সময় জীবন নামের এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক নুর খাঁন।

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক এএফএম সায়েদ জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। সেই সঙ্গে নিহত দুই জনের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর