যুবকের হাতের কবজি কাটার মামলায় রিমান্ড ৫ আসামি

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-27 04:49:27

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দুই হাতের কবজি কেটে নেওয়ার মামলায় প্রধান আসামি ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিনসহ পাঁচ জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আসামিদের আদালতে হাজির করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুল হোসেন প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামিরা হলেন- শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার সহযোগী তারেক আহমেদ, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম ও তারিক হাসান রিমন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জাহাঙ্গীর হোসেন জানান, অধিকতর তদন্ত ও আলামত সংগ্রহের জন্য আসামিদের সাত দিনের রিমান্ড চাওয়া হলে আদালত প্রত্যেকের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরও জানান, এ মামলার অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

পদ্মা নদীর খেয়া ঘাট নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার লোকজন রুবেল হোসেন নামে এক যুবককে রাতের আঁধারে চোখ বেঁধে তুলে নিয়ে গিয়ে দুই হাতের কবজি কেটে ফেলেন। বর্তমানে রুবেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় আহত রুবেলের মা রুলি বেগম ফয়েজকে মূল আসামি করে ২২ জনের নামে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে পুলিশ গতকাল বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ জনকে গ্রেফতার করেন।

এ সম্পর্কিত আরও খবর