কোম্পানীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-23 00:27:41

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা থেকে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে ৯ম শ্রেণীর ছাত্রীকে (১৫) খাগড়াছড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় পুলিশ মূল অপহরণকারী মো. অন্তর (১৮) ও সিএনজি অটোরিকশার ড্রাইভার মো. তারেককে (২৫) আটক করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে খাগড়াছড়ি থানার সহযোগিতায় কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এদিকে ওই ছাত্রীর মা বিবি ফাতেমা মো. অন্তর, মো. তারেক ও মো. রিমনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

ছাত্রীর মা বিবি ফাতেমা জানান, তার মেয়ে (১৫) বসুরহাট পৌরসভা মাকসুদাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে মাকসুদাহ স্কুল রোড থেকে অন্তর, তারেক ও রিমনসহ ৩/৪জন জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে কবিরহাটের দিকে নিয়ে যায়। সাথে সাথে তিনি কোম্পানীগঞ্জ থানাকে বিষয়টি অবহিত করেন। পুলিশ শনিবার বিকেলে খাগড়াছড়ি থানার সহযোগিতায় ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করে। এসময় অপহরণকারী অন্তর ও তারেককে আটক করা হয়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুল রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে ২৪ ঘণ্টার মধ্যে অপহরণকৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণকারীরা প্রথমে ভিকটিম স্কুলছাত্রীকে সিএনজি যোগে মাইজদী নিয়ে যায়। এরপর তারা ফেনী, রামগড় হয়ে খাগড়াছড়ি নেওয়ার পর আমরা সুকৌশলে অপহৃতকে উদ্ধার করি। এসময় দুইজনকে আটকও করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর