নরসিংদীতে নেশাদ্রব্য পানে ২ যুবকের মৃত্যু

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নরসিংদী | 2023-08-11 15:21:19

নরসিংদীর শিবপুরে নেশা জাতীয় দ্রব্য পানে দুই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দুলালপুর ইউনিয়নের দড়িপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দড়িপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে শাকিল মিয়া (২৩), বাঘাব এলাকার কবির মিয়ার ছেলে সুমন মিয়া (২৪)।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নরসিংদী শহর থেকে মদ কিনে নিয়ে যান শাকিল ও সুমন। পরে স্থানীয় শিমুলতলা বাজারে বসে তারা মদ পান করেন। মদপান শেষে দু’জন মিলে শাকিলের দড়িপাড়ার বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। এরপর শনিবার বিকেলে অতিরিক্ত ঘুমের কারণে পরিবারের লোকজনের সন্দেহ হয়। এরইমধ্যে সুমনের পেট ব্যথা শুরু হলে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

শাকিলকেও সন্দেহ হলে তাকে প্রথমে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া নির্দেশ দেন। ঢাকা নেওয়ার পথে কাঁচপুর এলাকায় পৌঁছলে তিনি মারা যান।

নিহত শাকিলের বড় বোন শাহিনুর বেগম বলেন, ‘তারা দু’জনই দুদিন ধরে ঘুমাচ্ছিল। কারণ, জিজ্ঞাসা করলে জানায়, তাদের শরীর অসুস্থ। পরে শনিবার বিকেলে সুমনের পেট ব্যথা দেখা দিলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। কিন্তু কি কারণে পেট ব্যথা তা আমরা জানি না।’

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।

এ সম্পর্কিত আরও খবর