দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: পলক

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চুয়াডাঙ্গা | 2023-08-23 20:04:35

দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

রোববার (২২- সেপ্টেম্বার) দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে আইসিটি কমিটির সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে। এ অভিযান চলমান থকবে। দুর্নীতিবাজরা কোনো দলের হতে পারে না। তারা দেশ ও জনগণের শত্রু।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, ‘ভবিষ্যতে কোনোদিন তিনি অন্যায়ের সঙ্গে আপস করবেন না। দুর্নীতিবাজরা যত বড় শক্তিশালীই হোক না কেন তাদেরকে আইনের আওতায় আসতেই হবে।’

আইসিটি কমিটির সভা অনুষ্ঠিত

 

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইসিটি কমিটির সভায় চুয়াডাঙ্গা জেলার তথ্য ও প্রযুক্তির অগ্রগতির বিষয় নিয়ে সকল সরকারি বেসরকারি উদ্যেক্তাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী।

জেলা প্রশাসক নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ইনফো সরকার তৃতীয় পর্যায়ের প্রকল্পের পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ও পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিুপুসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিমন্ত্রী চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার উথলী এলাকায় ৪.৫ একর জমির উপর হাইটেকপার্ক নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেন।

এ সম্পর্কিত আরও খবর