পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ মাদক বিক্রেতা গ্রেফতার

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-26 18:36:40

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (৩৪) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার হয়েছেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম।

গুলিবিদ্ধ মাদক বিক্রেতা সাইফুল ইসলাম উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের রাবার ড্যাম এলাকার নুর হোসেনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ের ভারতীয় সীমান্তের রাবার ড্যাম এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। মাদক বিক্রেতারা টের পেয়ে পুলিশের ওপর হামলা চালায়।

এসময় পুলিশ সাইফুল ইসলাম নামে এক মাদক বিক্রেতাকে আটক করলে তার সহযোগীরা দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের ওপর আক্রমণ করে সাইফুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটলে ঘটনাস্থল থেকে সাইফুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) সাফল্য, কনস্টেবল দুলাল ও রফিক আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, গ্রেফতার সাইফুল ইসলামের বিরুদ্ধে ৫ টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর