নাটোরে পুলিশের ওপর ব্যবসায়ীদের হামলা, আটক ২

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-29 03:08:19

নাটোরে বিপণী বিতানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম রাব্বীর ওপর হামলা করেছে ব্যবসায়ীরা। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে চার জনকে আটক করা হলেও সিসিটিভি ফুটেজ দেখে দুজনকে ছেড়ে দেওয়া হয়েছে। আটক দুজন হলেন- রবিউল ইসলাম (২৭) ও মানিক (২৫)।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহরের ছায়াবানি সিনেমা হল মার্কেটের স্নেহা গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে সদর থানা পুলিশের এসআই গোলাম রাব্বী সাদা পোশাকে ছায়াবানি সিনেমা হল মার্কেটের ভেতরে তার মোটরসাইকেলটি রাখেন। দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে ওই মার্কেটের কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ব্যবসায়ীরা তার ওপর হামলা করে তাকে মারপিট শুরু করেন। ঘটনাটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে ব্যবসায়ীদের ওপর লাঠি চার্জ করে।

এতে মুহূর্তের মধ্যে মার্কেটের সকল দোকানপাট বন্ধ হয়ে যায়। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুজনকে ছেড়ে দেওয়া হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ বলেন, 'পুলিশের ওপর হামলার ঘটনায় চারজনকে আটক করে থানায় আনা হয়। সিসিটিভি ফুটেজ দেখে রবিউল ও মানিক নামে দুইজনকে শনাক্ত করে বাকি দুজনকে ছেড়ে দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।'

এ সম্পর্কিত আরও খবর