মানিকগঞ্জে তুলার গোডাউনে আগুন

মানিকগঞ্জ, দেশের খবর

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-09-01 14:34:06

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের কামতা এলাকায় একটি তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তুলা মজুদ রাখা কয়েকটি গোডাউন আগুনে পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে তুলার গোডাউনে থাকা মেশিন থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানান গোডাউনের কর্মরত শ্রমিকরা।

তুলার গোডাউনে কর্মরত শ্রমিক হালিমা খাতুন বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, সকালে কাজের সময় গোডাউনের পাশের একটি কক্ষের চলমান মেশিন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা পাশের কয়েকটি গোডাউনে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।’

 আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিস 

 

আব্দুর রশিদ নামে কামতা এলাকার এক বাসিন্দা জানান, প্রায় দেড় বছর আগে গ্রামের ভেতরে তুলার গোডাউন নির্মাণ করেন মহিদুর রহমান। সেখানে প্রায় ২৫/৩০ জন শ্রমিক তুলা বাছাইয়ের কাজ করেন। সকালে অগ্নিকাণ্ডের ঘটনায় অল্পের জন্য রক্ষা পায় গ্রামবাসী।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খন্দকার জান্নাতুল নাঈম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ সম্পর্কে তাতক্ষণিকভাবে কিছু বলতে পারেননি তিনি।

এ সম্পর্কিত আরও খবর