নাটোরে যুবলীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ৪

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নাটোর | 2023-08-24 21:44:14

নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের বাসুদেবপুর বাজারে এক গৃহবধূকে উত্যক্তের জেরে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাসুদেবপুর রেলগেট বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আব্দুল কুদ্দুস, সোহান হোসেন, শান্ত ও নয়ন। তারা ইউনিয়ন যুবলীগের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটনের সমর্থক।

জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাপ্পী নামের এক যুবক তার স্ত্রীকে নিয়ে বাসুদেবপুর বাজারে যাচ্ছিলেন। পথে শহীদ নামে আরেক যুবক তার স্ত্রীকে উদ্দেশ্য করে আপত্তিকর মন্তব্য করেন। এ নিয়ে বাপ্পী ও শহীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দু’জনই স্থানীয় ইউনিয়ন যুবলীগ কর্মী নয়ন ও সোহানের কাছে নালিশ জানায়। এতে বাসুদেবপুর বাজারে নয়ন ও সোহানের নেতৃত্বে একদল যুবক রামদা, হাঁসুয়াসহ ধারালো অস্ত্র নিয়ে পরস্পরকে আক্রমণ করেন। এতে ঘটনাস্থলে ইউনিয়ন যুবলীগের কর্মী শান্ত, নয়ন, কুদ্দুস ও সোহান আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুর রহমান সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে কোন পক্ষ এখনো অভিযোগ করেনি।

এ সম্পর্কিত আরও খবর