বরগুনায় বিশ্ব পর্যটন দিবস পালিত

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-27 22:51:06

নানা আয়োজনের মধ্য দিয়ে বরগুনায় পালিত হয়েছে বিশ্ব পর্যটন দিবস। 'ভবিষ্যতের উন্নয়নে কাজের সুযোগ পর্যটনে' এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি পালন করেন বরগুনা জেলা প্রশাসন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালিতে অংশগ্রহণ করেন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও হোটেল মালিক সমিতি ।

এর পরে জেলা প্রশাসন সম্মেলনে কক্ষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা এনজিও ফোরামের সভাপতি মোঃ মোতালেব মৃধা, বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন শীল, সবাকে সভাপতি হাসানুর রহমান ঝন্টু প্রমুখ।

এদিকে পর্যটন দিবস উপলক্ষে তরুণ পর্যটন উদ্যোক্তা অরিফ রহমানের উদ্যোগে জল তরুণী নামের একটি ভ্রমণ পিপাসুতে চাহিদা মেটানোর ভ্রমণ সংগঠন এর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মাহববু আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইছহাক বাচ্চু, সদর উপজেলা নির্বাহী অফিসার আনিছুর রহমান, বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন শীল, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সাংবাদিক মুসফিক আরিফসহ স্থানীয় মিডিয়া কর্মী ও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর