‘ক্যাসিনো মালিকরা কাকে মাসোয়ারা দেয় তা খতিয়ে দেখা হচ্ছে’

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-30 06:50:19

ক্যাসিনো মালিকরা কোন দলের সঙ্গে যুক্ত এবং কোন কোন নেতাকে কত টাকা মাসোয়ারা দেয়, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘দুর্নীতি, অনিয়ম, চাঁদাবাজি, টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে রয়েছেন। অপরাধীরা যে দলেরই হউক না কেন অপরাধ প্রমাণিত হলে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না।’

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে ১৩নং সেক্টরের ভোলানাথপুর এলাকায় ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড্রাইভার্স ট্রেনিং সেন্টার উদ্বোধন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

 

সেতুমন্ত্রী বলেন, ‘আমাদের দেশে যত গাড়ি আছে তত চালক নেই। যত চালক আছে তত দক্ষ চালক নেই। দুর্ঘটনার জন্য বেপরোয়া ড্রাইভিং দায়ী নয়। বেসরকারিভাবে যে ড্রাইভার্স ট্রেনিং সেন্টার গড়ে উঠছে তা সড়ক পরিবহন খাতের জন্য একটি সুসংবাদ। এ ধরনের ড্রাইভার্স ট্রেনিং সেন্টার বাংলাদেশে আরও প্রয়োজন।’

অনুষ্ঠানে ড্রাইভার্স ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান নুরনবী শিমুর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, বিআরটিসির চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মশিয়ার রহমান, নারায়ণগঞ্জে জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার হারুন অর রশিদ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সহকারী কমিশনার ভূমি তরিকুল ইসলাম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর