কোম্পানীগঞ্জে স্পিরিট সেবনে ৫ জনের মৃত্যু

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-19 02:58:52

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হোমিও দোকানের স্পিরিট সেবনে ৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ অস্বাভাবিক মৃত্যুর ঘটনাগুলো ঘটে।

এ ঘটনায় আরও অন্তত ৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ঢাকায় পাঠানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের অভিযোগ, বসুরহাট বাজারের পান বাজার সংলগ্ন রফিক হোমিও হল দোকানের স্পিরিট বিভিন্ন কোমল পানীয়ের সঙ্গে মিশিয়ে পান করায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মোহাম্মদ নগর গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে মহিন উদ্দিন (৪০), বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডের বাঁশ ব্যাপারি বাড়ির নুর নবী মানিক (৫০), পৌরসভা ৮নং ওয়ার্ডের ক্ষিরত মহাজন বাড়ির অনিল রায়ের ছেলে রবি লাল রায় (৫৭), চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার এলাকার আবদুল খালেক (৭২), সিরাজপুর ইউনিয়নের মতলব মিয়ার বাড়ি সংলগ্ন সবুজ (৬০)।

এ ঘটনায় পুলিশ স্পিরিট বিক্রেতার ছেলে প্রিয়মকে আটক করেছে। তবে স্পিরিট বিক্রেতা ডা. জায়েদ পলাতক রয়েছেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ৫ জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, একাধিক সূত্রে বিভিন্ন স্থানে স্পিরিট সেবনে ৫ জনের মৃত্যুর খবর শুনে নিহতদের বাড়ি পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শনকালে একজনের লাশ উদ্ধার করা হয়। আরও একজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে। তবে ৩ জনের দাফন ইতিমধ্যে সম্পন্ন হয়ে গেছে।

এ সম্পর্কিত আরও খবর