পাবনায় সন্ত্রাসী হামলার শিকার মুক্তিযোদ্ধা পরিবার

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-31 20:51:22

পাবনার বেড়া উপজেলার আমিনপুরে জামায়াত-শিবির সন্ত্রাসীদের হামলার শিকার হয়ে ন্যায়বিচার ও নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে একটি মুক্তিযোদ্ধা পরিবার।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমিনপুর থানার খাস আমিনপুরের বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ এম এ গণি হাবিলদারের স্ত্রী মরিয়ম বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি এলাকার চিহ্নিত রাজাকার ধনু মুন্সি ও তার ছেলে দুর্ধর্ষ ক্যাডার রফিকুল মুন্সি তার অনুসারীদের নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এ সময় বাড়িতে থাকা নারী পুরুষদের বেধড়ক মারধর করে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় ইউপি মেম্বার ও এলাকাবাসী তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মরিয়ম বেগম বলেন, যারা আমাদের উদ্ধার করতে এসেছিলেন, জামায়াত-শিবিরের ওই দুর্ধর্ষ ক্যাডাররা উদ্ধারকারীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।

তিনি অভিযোগ করেন, এলাকায় প্রভাবশালী হওয়ায় প্রতিনিয়ত খুন ও জখমের হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনে তিনি প্রশাসনসহ সংশ্লিষ্টদের কাছে জীবনের নিরাপত্তা ও সুষ্ঠু বিচার দাবি করেন।

সাংবাদিক সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মরহুম এম এ গনি হাবিলদারের স্ত্রী মরিয়ম বেগম, জামায়াত-শিবিরের ক্যাডারদের হামলার শিকার কল্পনা খাতুন, মাছিরন খাতুন, মুক্তিযোদ্ধা মরিয়মের সন্তান মাহবুবুর আলম মানিক মন্ডল বক্তব্য দেন।

এ সম্পর্কিত আরও খবর