প্রাইভেটকারে ইয়াবা, চাকরিচ্যুত নৌ সদস্য আটক

কক্সবাজার, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কক্সবাজার | 2023-08-26 18:10:13

কক্সবাজারে প্রাইভেটকারের বিভিন্ন যন্ত্রাংশের ভেতরে অভিনব পন্থায় লুকানো অবস্থায় ইয়াবাসহ সাবেক ইউপি চেয়ারম্যান ও চাকরিচ্যুত নৌ-বাহিনীর সদস্যসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ভেতর থেকে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে কক্সবাজার শহরের কলাতলী মোড় থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- নরসিংদীর মনোহরদীর চন্দনবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান মনির (৪৪)। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের আব্দুল গণির ছেলে নৌবাহিনীর চাকরিচ্যুত সদস্য আজিজুর রহমান (৩৮), প্রাইভেটকারের চালক সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের পূর্ব লালার চর গ্রামের আবুল কালামের ছেলে আবুল কাসেম লিটন (৩০)।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, মেরিন ড্রাইভ সড়ক থেকে কলাতলী মোড়ে প্রবেশের সময় একটি প্রাইভেটকার সহ তাদের আটক করে পুলিশ। প্রথমে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ইয়াবা থাকার কথা অস্বীকার করে।

পরে কক্সবাজার সদর মডেল থানায় এনে প্রাইভেটকারটির বিভিন্ন যন্ত্রাংশ খুলে অভিনব পন্থায় লুকিয়ে রাখা ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করে ।

তিনি আরও জানান, আটক সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামানের বিরুদ্ধে নরসিংদীতে মাদক-বিশেষ ক্ষমতা আইনে ৪টি মামলা রয়েছে। অপরজন আজিজুর রহমান ২০১১ সালে নৌ বাহিনী থেকে চাকরিচ্যুত হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর