দুই শিশুর গায়ে এসিড পানি ছোড়ার অভিযোগ

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-30 07:19:12

পাবনার চাটমোহরে দুই শিশুর গায়ে ব্যাটারির এসিড পানি ছুড়ে মারার অভিযোগ উঠেছে মনি হোসেন (১৮) নামের এক যুবকের বিরুদ্ধে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার হান্ডিয়াল বাজারে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

দুই শিশু হলো উপজেলার বেজ পাটিয়াতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (১২) ও হান্ডিয়াল বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে রতন সরকার (১০)। কিছুটা দগ্ধ অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আর অভিযুক্ত মনি সোনাবাজু গ্রামের রতন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শরিফুলের কাছে ১০৫ টাকা পান মনি। সে টাকা না দেওয়ায় শনিবার সন্ধ্যায় হান্ডিয়াল বাজারের একটি ডেকোরেটরের দোকান থেকে শরিফুল ও তার সঙ্গে থাকা রতনকে ধরে তাদের শরীরে ব্যাটারির এসিড পানি নিক্ষেপ করেন মনি। এ সময় চিৎকার শুনে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করেন। পরে পুলিশের সহায়তায় তাদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজিদ উল ইসলাম জানান, তাদের অবস্থা তেমন গুরুতর নয়। সামান্য দগ্ধ হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, শরিফুল একটু দগ্ধ হয়েছে, রতন তেমন দগ্ধ নয়। অভিযুক্ত মনিকে ধরতে পুলিশের অভিযান চলছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর