অসুস্থতার অজুহাতে হাসপাতালে ভর্তি সেই আসামিকে সাধারণ ওয়ার্ডে স্থানান্তর

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-07 08:34:48

বগুড়ার বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুল ইসলামের বিরুদ্ধে অসুস্থতার অজুহাতে কারা হাসপাতালে ভর্তি থাকার অভিযোগ ছিল। এর পরিপ্রেক্ষিতে তাকে কারা হাসপাতাল থেকে সাধারণ ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। আমিনুল ইসলাম বগুড়া পৌরসভার প্যানেল মেয়র।

বর্তমানে সাধারণ কয়েদিদের সঙ্গে মহানন্দা ভবনে আমিনুল ইসলামকে রাখা হয়েছে। শাহীন হত্যা মামলার অপর চার আসামিও একই ভবনে রয়েছেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) বগুড়া জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পাওয়া আসামিরা এ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে কারা কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

শাহীন হত্যা মামলার প্রধান আসামি আমিনুল ইসলাম গত এপ্রিল মাসের শেষ সপ্তাহে গ্রেফতার হন। গ্রেফতারের পর কারাগারের কর্মকর্তাদেরকে ম্যানেজ করে অসুস্থতার অজুহাতে কারা হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানে অবস্থান করে বিভিন্ন অনৈতিক সুবিধা ভোগ করে আসছিলেন তিনি।

গত শনিবার (২৮ সেপ্টেম্বর) বার্তাটোয়েন্টিফোর.কমে ‘কারাগারে শাহীন হত্যা মামলার আসামিদের আয়েশি জীবন’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর কর্তৃপক্ষ তড়িঘড়ি করে আমিনুলকে কারা হাসপাতাল থেকে স্থানান্তর করে মহানন্দা ভবনে নিয়ে যায়।

এ বিষয়ে জানার জন্য বগুড়া জেলা কারাগারের জেল সুপার ও জেলারকে একাধিকবার মোবাইলে কল করা হলেও তা রিসিভ করেননি কেউ।

তবে কারা হাসপাতালের চিকিৎসক ডা. অসীম কুমার সাহা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, আমিনুল ইসলাম বর্তমানে মহানন্দা ভবনে রয়েছেন।

আরও পড়ুন: কারাগারে শাহীন হত্যা মামলার আসামিদের আয়েশি জীবন

এ সম্পর্কিত আরও খবর