বুধবার বরগুনায় ‘ইলিশ উৎসব’

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-31 23:15:45

‘ইলিশের জেলা বরগুনা’ এই স্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসন ও টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে আগামীকাল বুধবার (২ অক্টোবর) দিনব্যাপী পালিত হবে ‘ইলিশ উৎসব’। উৎসবের প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এসময় জেলা প্রশাসক জানান, দিনব্যাপী এ উৎসবে র‌্যালি, ন্যায্য মূল্যে কাঁচা ইলিশ বিক্রি, ১০০ রকমের ইলিশ রান্না করা থাকবে যা বিক্রি হবে প্রায় ৪০টি স্টলে। এছাড়াও থাকবে কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই উৎসব সবার জন্য উন্মুক্ত করা হয়েছে।

ইলিশ উৎসব নিয়ে বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এড ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব মৃধা, মেয়র শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকির হোসেন বাচ্চু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল রশিদ, সদর মৎস্য অফিসার শহিদুল ইসলাম, বরগুনা প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন শীল, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, টেলিভিশন ফোরামের সভাপতি মনির হোসেন কামাল ও সাধারণ সম্পাদক আবু জাফর মো. সালেহ প্রমুখ। এ ছাড়াও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর