পদ্মায় পানি বৃদ্ধি, ইউএনও এবং কৃষি কর্মকর্তাদের ছুটি বাতিল

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-08-30 07:19:18

পদ্মায় পানি বৃদ্ধির কারণে পাবনার তিন উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সহ সরকারি কর্মকর্তাদের সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বন্যার সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় এ তথ্য জানান জেলা প্রশাসক কবীর মাহমুদ।

জেলা প্রশাসক কবীর মাহমুদ জানান, ফারাক্কার সবগুলো লকগেট খুলে দেয়ায় পদ্মার পানি বৃদ্ধি পেয়েছে। এতে পাবনা সদর, ঈশ্বরদী ও সুজানগর উপজেলার ১৩টি ইউনিয়নের নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। তিন উপজেলায় ১ হাজার ৫৯২ দশমিক ৫৯ একর জমির শীতকালীন সবজির ক্ষতি হয়েছে।

তিনি আরও জানান, পদ্মার পানি বৃদ্ধির ঘটনায় পাবনা সদর, ঈশ্বরদী ও সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলা কৃষি কর্মকর্তা, পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট এবং ইউনিয়ন পর্যায়ের উপসহকারী কৃষি কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়েছে।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহেদ পারভেজ, জেলা ত্রাণ বিষয়ক কর্মকর্তা, পানি উন্নয়ন বোর্ডের প্রতিনিধিসহ পাবনায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: পাবনার ১০ গ্রাম প্লাবিত, ডুবে গেছে শীতকালীন সবজি

এ সম্পর্কিত আরও খবর