ছাত্রলীগ নেতার ‘পিটুনিতে’ স্বামী-স্ত্রী হাসপাতালে

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-30 02:23:01

লক্ষ্মীপুরে সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের পিটুনিতে আহত হয়ে এক ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযুক্ত আশরাফুল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

বুধবার (২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের রামানন্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্বামী-স্ত্রী দুইজনের শরীরের বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

আহতরা হলেন- লাহারকান্দি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য জাকির হোসেন মাসুদ ও তার স্ত্রী সুইটি বেগম। 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সদস্য জাকির হোসেন মাসুদ বলেন, ‘বুধবার সকালে আমাদের পারিবারিক কবরস্থানে নিরাপত্তা দেয়াল নির্মাণের কাজ শুরু করি। দুপুরের দিকে ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের বাবা বদরুল আলম ও তার ছোট ভাই নিশান এসে বাধা দেয়। খবর পেয়ে আশরাফুল ও তার মেজ ভাই খোরশেদ এসে আমাদেরকে লাঠি ও ক্রিকেটের স্টাম্প দিয়ে এলোপাতাড়ি পেটায়।’

অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা আশরাফুল আলম বলেন, ‘আমাদের জমির উপরে তারা দেয়াল নির্মাণ করছিল। এতে আমার বাবা ও ছোট ভাই বাধা দিলে তাদেরকে জাকির হোসেন মাসুদ হেনস্তা করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। কিন্তু তাদেরকে মারার ঘটনা সত্য নয়।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর