দুই প্রেমিকের মারামারি, প্রেমিকার বাবা খুন

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-24 17:13:17

সিরাজগঞ্জের কাজিপুরে মেয়ের দুই প্রেমিক ও তাদের সহযোগীদের মারপিটে আব্দুর রউফ সাইদ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এক প্রেমিক কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (৩০) পুলিশের হাতে আটক হয়েছেন।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফ সাইদের মৃত্যু হয়।

নিহত আব্দুর রউফ উপজেলার গান্ধাইল ইউনিয়নের পশ্চিম দুবলাই গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আটক আমিনুল ইসলাম আলমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

কাজিপুর থানার পরিদর্শক (তদন্ত) গৌতম চন্দ্র মালী জানান, নিহত আব্দুর রউফ সাইদের মেয়ে সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সোনিয়া খাতুনের সঙ্গে গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রাশেদের প্রেমের সম্পর্ক ছিল। তাদের এ সম্পর্ক ভেঙে গেলে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় সোনিয়ার।

বুধবার দুপুরে সোনিয়া কলেজ থেকে আমিনুলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। তারা সীমান্ত বাজার আর আইএম ডিগ্রি কলেজের পাশে পৌঁছালে ঘটনাস্থলে আগে থেকে ওৎ পেতে থাকা সাবেক প্রেমিক রাশেদ ও তার লোকজন পথরোধ করে।

এ সময় সোনিয়া তার বাবা আব্দুর রউফ সাইদকে ফোন করলে তিনি ঘটনাস্থলে এসে দুই প্রেমিকের ওপরই চড়াও হন এবং আমিনুল ইসলামকে চড়-থাপ্পড় মারেন। এক পর্যায়ে সোনিয়ার সাবেক ও বর্তমান প্রেমিক এবং তাদের সহযোগীরা তার বাবাকে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান আব্দুর রউফ।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান, ঘটনার পর পরই বর্তমান প্রেমিক আমিনুল ইসলামকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর