না'গঞ্জে শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিষ্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-22 01:19:10

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৮ বছরের শিশু ধর্ষণ মামলায় ফিরোজ মিয়া (৩২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত। একইসঙ্গে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করে তা ভুক্তভোগী শিশুকে প্রদান করার আদেশ দেন আদালত। 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর ৩ টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন আসামির উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ফিরোজ মিয়া বরিশাল জেলার উজিরপুর থানার নারায়ণপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে। সে ফতুল্লা থানার কাশিপুর ফরাজিকান্দা আইয়ুব মিয়ার বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।

রায়ের সত্যতা নিশ্চিত করে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর রকিব উদ্দিন জানান, ফতুল্লার কাশিপুর ফরাজিকান্দা এলাকার আইয়ুব আলী মিয়ার ভাড়াটিয়া ৮ বছরের শিশুকে ২০১৫ সালের ১৪ মার্চ ধর্ষণ করে ফিরোজ মিয়া। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা জাহিদা বেগম বাদী হয়ে সেদিনই ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

সকল তথ্য প্রমাণের ভিত্তিতে আদালতের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন ফিরোজ মিয়াকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করেন।

এ সম্পর্কিত আরও খবর