চাঁপাইনবাবগঞ্জে কমেছে পদ্মার পানি

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

মো: তারেক রহমান, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-23 09:54:48

চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে পানি বৃদ্ধি অব্যাহত থাকলেও কমেছে পদ্মার পানি। পানি উন্নয়ন বোর্ড চাঁপাইনবাবগঞ্জ অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় পদ্মা নদীতে ৬ সেন্টিমিটার পানি কমেছে। আর একই সময়ে মহানন্দা নদীতে পানি বৃদ্ধি পেয়েছে ২ সেন্টিমিটার।

শুক্রবার(৪ অক্টোবর) সকাল থেকে পদ্মা নদীর পানি বিপদসীমার ৩৩ সেন্টিমিটার ও মহানন্দার পানি ১৪ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

পানি উন্নয়ন বোর্ড (পাউব) চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী প্রকৌশলী সৈয়দ সাহিদুল আলম বলেন, 'আগামী দুই থেকে তিন দিনের মধ্যে ভারী বর্ষণ না হলে পানি আস্তে আস্তে নেমে যাবে।'

এদিকে শুক্রবার সকাল থেকে দুর্লভপুর, উজিরপুর ও মনাকষা ইউনিয়নের বন্যাকবলিত বেশ কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করেছে উপজেলা প্রশাসন। এসময় প্রায় ৩'শ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ আসনের এমপি ডা.সামিল উদ্দীন আহমেদ শিমুল, উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, উপজেলা নিবার্হী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলামসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর