নাচোল ছাত্রলীগের ২ নেতা কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-09-01 20:26:22

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল ও পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভসহ তিনজন কারাগারে। চাঁদাবাজি ও মারপিটের অভিযোগে দায়ের করা দুটি মামলায় জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, 'বুধবার(২ অক্টোবর) রাতে নাচোল পৌর ছাত্রলীগের সভাপতি সারোয়ার জাহান শুভ নাচোল অটো-সিএনজি চালিত চেইন মাস্টার মুকুল এর কাছে মোবাইল ফোনে ৫ হাজার টাকার চাঁদা দাবি করেন। এসময় মুকুল চাঁদা দিতে রাজী না হলে পরদিন দেখে নেয়ার হুমকি দেয়।'

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে নাচোল বাসস্ট্যান্ডের রহনপুর সড়কে শুভ ও উজ্জলের নেতৃত্বে ১০/১২জনের একটি দল মোটরসাইকেল ও লাঠি সোটা নিয়ে রহনপুর সড়কের মুসাবিশ্বাস এর বাড়ির সামনে হাজির হয়। এসময় তারা আবার অটো চেইন মাস্টার রবুর নিকট চাঁদা দাবি করেন। সে চাঁদা দিতে অপারগতা জানালে তাকে বেধড়ক মারা হয়। আহত অবস্থায় তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই রবু বাদী হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে শুভ ও উজ্জলসহ চারজনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ৮/৯ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

অপরদিকে আরেক অটো চালক মশিউর রহমান বাদী হয়ে চাঁদাবাজির অভিযোগ এনে একই সময়ে শুভ ও উজ্জলসহ সাতজনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত নামা ১০/১২জনকে আসামী করে মামলা করেছেন। মামলার প্রেক্ষিতে পুলিশ নাচোল বাসষ্ট্যান্ড থেকে তাদের আটক করে। আটককৃতদের শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ সম্পর্কিত আরও খবর