কবিরহাট আওয়ামী লীগের উদ্যোগে সম্মেলন প্রস্তুতি সভা

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-29 13:33:14

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকল জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নতুন কমিটি করার লক্ষে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সুন্দলপুর ইউনিয়নস্থ নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর বাস ভবনে সভা অনুষ্ঠিত হয়।

কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় উক্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী ৪ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুন আনাম চৌধুরী সেলিম, বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির নেতা ডা. একে এম জাফর উল্যা, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুগ্ম সম্পাদক সামছুদ্দিন জেহান, নোয়াখালী শহর আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টুসহ জেলা ও উপজেলা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।

পরে উক্ত প্রস্তুতি সভা থেকে কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নৌকা মার্কার সমর্থনে আগামী ১৪ অক্টোবর সকলকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী দুইবারের সফল চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী। এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকাকে বিজয়ী করার অনুরোধ জানান উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

এ সম্পর্কিত আরও খবর