কুষ্টিয়ার দুই ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-09-01 04:52:00

কুষ্টিয়ার দুই ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে একাধিক ব্যক্তির কাছ থেকে চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে।

কুষ্টিয়া সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন চৌধুরী ও মিরপুর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাসের মোবাইল নম্বর ক্লোন করে চাঁদাবাজির চেষ্টা করা হয়।

রোববার (৬ অক্টোবর) রাতে কুষ্টিয়া সদর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোবায়ের হোসেন চৌধুরী বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জোবায়ের হোসেন চৌধুরী বলেন, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে সরকারি ল্যাপটপ পাইয়ে দেবার কথা বলে বিভিন্ন অংকের টাকা দাবি করা হয়। ইউএনওর মোবাইল নম্বর ক্লোন করে একাধিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে ৮-১০ হাজার টাকা দাবি করা হয়। একইসঙ্গে টাকা পাঠানোর জন্য বিকাশ নম্বরও দেওয়া হয়।

এ বিষয়ে সিরাজুল ইসলাম মুসলিম হাইস্কুলের প্রধান শিক্ষক নীলিমা আখতার বলেন, রোববার বিকেলে আমার মোবাইলে একটা কল আসে। কুশল বিনিময় শেষে আমাকে বলে কিছু টাকা পাঠান। তারপর আমাকে কর্কশ কন্ঠে বলেন, আপনার ফোনে ইউএনওর নম্বর সেভ করে রাখেননি কেন? কিন্তু কন্ঠ সন্দেহ হলে আমি আবার ইউএনওকে কল করে বিষয়টি বললে তিনি বলেন, না আমি তো ফোন করিনি।

অন্যদিকে মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বলেন, আমার অফিসিয়াল মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্ন জনের কাছে টাকা দাবি করা হয়। তবে, মানুষ এখন বেশ সচেতন। তাই কেউ টাকা দিয়ে ক্ষতিগ্রস্ত হয়নি।

এ সম্পর্কিত আরও খবর