বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়েছে আ'লীগ নেতা

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-20 07:37:56

বগুড়ায় টেন্ডার ম্যানেজের টাকা ভাগ বাটোয়ারা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়েছে আওয়ামী লীগ নেতা। স্বেচ্ছাসেবক লীগের ওই নেতার নাম জিয়াউল আলম জুয়েল। তিনি শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে বগুড়া শহরতলীর সুলতানগঞ্জ হাট এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, শাজাহানপুর উপজেলায় অবস্থিত ইয়ন গ্রুপ নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে মালামাল সরবরাহের ঠিকাদারি কাজ ম্যানেজ করেন জিয়াউল আলম জুয়েল ও শহরের ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল আলম হিরু। সেই টেন্ডার ম্যানেজের ১৫ হাজার টাকা ভাগ বাটোয়ারা নিয়ে কয়েকদিন আগে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। এদিন দুপুরে স্থানীয় একটি হোটেলে বসে ছিলেন জিয়াউল আলম জুয়েল। সেখানে কামরুল আলম হিরুর সঙ্গে সেই টাকা নিয়ে তর্ক বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে হিরু রামদা দিয়ে জুয়েলের মাথা ও পিঠসহ বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে।

পর স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার পরপরই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সুলতানগঞ্জ হাট এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শাজাহানপুর থানার কৈগাড়ি পুলিশ ফাঁড়ির টাউন উপ-পরিদর্শক (টিএসআই) ইলিয়াস আলী বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। সুলতানগঞ্জ হাট এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর