ছাত্রলীগের কমিটি স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-23 11:49:27

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখা ছাত্রলীগের কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করে কমিটি পুনর্বহালের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় বৃষ্টি উপেক্ষা করে স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা উপজেলা ছাত্রলীগের ব্যানারে পৌর শহরে এই বিক্ষোভ মিছিল বের করেন।

মিছিল শেষে বৃষ্টিতে ভিজেই নেতা-কর্মীরা শহরের বিজয় একাত্তর চত্বরে সংক্ষিপ্ত পরিসরে সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী আসকর সোহাগ, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীন, উপজেলা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন হৃদয়, সোহানুর রহমান সোহান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘একটি পক্ষ ষড়যন্ত্র করে আল মুক্তাদির ও ইমিয়াজ সুলতান জনির নেতৃত্বাধীন উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত করিয়েছে। এজন্য উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমে ভাটা পড়েছে। তাই কেন্দ্রীয় নেতাদের কাছে দাবি স্থগিতাদেশ প্রত্যাহার করে উপজেলা ছাত্রলীগের কমিটি যেন পুনর্বহাল করা হয়।'

এর আগে গত শনিবার (৫ অক্টোবর) বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিতের ঘোষণা দেয়া হয়।

প্রসঙ্গত, গত ৯ জুলাই উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে আল মুক্তাদির ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সভাপতি পদে আল হোসেইন ও সাধারণ সম্পাদক পদে মোফাজ্জল হোসেনকে মনোনীত করে ছাত্রলীগের দুটি শাখার কমিটি ঘোষণা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

এ সম্পর্কিত আরও খবর