নাচার সময় ধাক্কাধাক্কির জেরে খুন হয় শাওন

ময়মনসিংহ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-27 03:11:10

ময়মনসিংহ নগরের গােলপুকুরপাড় পূজামণ্ডপে গত ৮ অক্টোবর প্রতিমা বিসর্জনের প্রস্তুতির সময় সেখানে নাচানাচি করছিল মুন্না, আবির ও মাহিনের পৃথক তিনটি গ্রুপ। নাচানাচির এক পর্যায়ে মাহিন গ্রুপের সঙ্গে আবির গ্রুপের ধাক্কাধাক্কি শুরু হয়। এরই সূত্র ধরে তিনটি গ্রুপের মধ্যে চলে ত্রিমুখী মারপিট।

এক পর্যায়ে মাহিন তার ডান প্যান্টের পকেট থেকে সুইচ গিয়ার (চাকু) বের করে এলোপাথারিভাবে ধস্তাধস্তি করলে প্রথমে আবির আহত হয়, পরে মাহিন শাওনের বুকে মারাত্মক আঘাত করে। তাকে মারাত্মক জখমপ্রাপ্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শাওন হত্যার এমন বিবরণ দেন পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

তিনি জানান, হত্যাকাণ্ডের এ ঘটনায় মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হল- মাহফুজুল ইসলাম মাহিন (১৮), আকাশ চন্দ্র দে (১৫), সারোয়ার উদ্দিন হৃদয় (১৮), ফারদিন (১৯), সাজ্জাদ (১৯), মুন্না (১৯), রাকিব (১৯)।

পুলিশ সুপার বলেন, হত্যাকাণ্ডের খবর জানা মাত্রই কোতােয়ালী থানা ও ডিবি পুলিশসহ আমি ঘটনাস্থলে উপস্থিত হই। পরে থানা ও ডিবি পুলিশকে যৌথভাবে গ্রেফতারের অভিযান চালানোর নির্দেশ দেই। মামলার নয় আসামির মধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত শাওন ভট্টাচার্য ময়মনসিংহ কমার্স কলেজের ২য় বর্ষের ছাত্র ছিল।

এ সম্পর্কিত আরও খবর