সমবেদনা জানাতে আবরারের বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, কুষ্টিয়া | 2023-09-01 17:36:05

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গ্রামে যান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও কুষ্টিয়া জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ সদস্য সৈয়দ মেহেদী আহমেদ রুমির নেতৃত্বে একটি দল।

এসময় আবরার ফাহাদের দাদা, বাবা, মা ও ভাইয়ের সঙ্গে কথা বলেন। বিএনপি নেতৃবৃন্দ অবিলম্বে আবরার হত্যার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে আবরার ফাহাদের কবর জিয়ারত করেন তারা।

এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন, কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামীউল হাসান অপু, যুব বিষয়ক সম্পাদক মেজবাউর রহমান পিন্টুসহ কয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত সোমবার রাতে বুয়েটের কেন্দ্রীয় মসজিদে প্রথম জানাজা শেষে আবরারের মরদেহ কুষ্টিয়ায় নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাড়িতে আবরারের মরদেহ পৌঁছালে সেখানে আল-হেরা জামে মসজিদে সকাল সাড়ে ৬টায় দ্বিতীয় জানাজার পর রায়ডাঙ্গা গ্রামে তৃতীয় জানাজা শেষে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য আবরার ফাহাদ বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন। তিনি শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষে থাকতেন।

এ সম্পর্কিত আরও খবর