টাঙ্গাইলে অতিরিক্ত মদপানে ২জনের মৃত্যু

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-20 22:13:02

টাঙ্গাইলের কালিহাতীতে মাত্রাতিরিক্ত মদপানে দুই জনের মৃত্যু হয়েছে। বুধবার (৯ অক্টোবর) রাতে একজন এবং বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

নিহতরা হ‌লেন, ‌বেতডোবা গ্রা‌মের ভজন পালের ছেলে গোপাল চন্দ্র পাল (৩৫) ও একই গ্রা‌মের দিনু পালের ছেলে আনন্দ পাল (৪৫) ।

পুলিশ জানায়, গত মঙ্গলবার (৮ অক্টোবর) শারদীয় দুর্গাপূজার বিজয়া দশমীর দিন উপজেলার বেতডোবা পালপাড়া গ্রামে আনন্দ পাল, গোপাল চন্দ্র পাল এবং টোকন পাল এক সঙ্গে অতিরিক্ত মদ পান করেন। এতে একপর্যায়ে আনন্দ পাল এবং গোপাল চন্দ্র পাল অসুস্থ হয়ে পড়েন। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আনন্দ পাল বাড়িতে চলে যান।

এছাড়া উন্নত চিকিৎসার জন্য গোপাল চন্দ্র পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে বুধবার রাতে নিজ বাসায় আনন্দ পাল মারা যান এবং বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোপাল চন্দ্র পালের মৃত্যু হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, দুর্গাপূজার বিজয়া দশমীর দিন অতিরিক্ত মদপান করার ফলে এই দুইজনের মৃত্যু হয়। এদের মধ্যে নিজ এলাকায় আনন্দ পালের মরদেহ বৃহস্পতিবার সকালে দাহ করা হয়েছে এবং গোপাল চন্দ্র পালের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর