যমুনায় বাইচের নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সিরাজগঞ্জ | 2023-08-29 15:36:41

সিরাজগঞ্জের যমুনা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতার সময় নৌকা ডুবে নিখোঁজ বৃদ্ধ সাইদুর রহমান প্রামাণিকের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে যমুনা নদীর শহর রক্ষা বাঁধের মতি সাহেবের ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

সাইদুর রহমান সলঙ্গা থানার মানিক দিয়ার গ্রামের মৃত হোসেন আলীর প্রামাণিকের ছেলে। তিনি একটি বাইচের নৌকার বাইচাল ছিলেন।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম আহমেদ জানান, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সিরাজগঞ্জ শহর রক্ষা বাঁধ এলাকায় নৌকাবাইচ প্রতিযোগিতা চলাকালে বাইচের একটি নৌকাকে ধাক্কা দেয় দর্শনার্থীদের নৌকা। এতে সাইদুর প্রামাণিক নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হন। ওই দিন রাতে ও পরদিন দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়েও তার কোনো সন্ধান পায়নি।

শনিবার দুপুরে মতি সাহেবের ঘাট এলাকায় বৃদ্ধ সাইদুর রহমানের ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে বলে জানান তিনি।

নিহতের ভাই আব্দুল হাই জানান, দুপুরে লাশ উদ্ধার হয়েছে শুনে আমরা গিয়ে লাশ শনাক্ত করে বাড়িতে নিয়ে এসেছি । বাদ আসর তার জানাজা হবে। পরে সামাজিক কবরস্থানে তাকে মাটি দেওয়া হবে বলেও জানান তিনি।

এদিকে, ওই নৌকাবাইচ চলাকালে দর্শনার্থী বোঝাই আরও একটি নৌকা ডুবে হানিফ নামে এক নির্মাণ শ্রমিক নিখোঁজ রয়েছেন। হানিফ বরিশাল জেলার বিমানবন্দর থানার তিলক গ্রামের মোজাম্মেল হাওলাদারের ছেলে।

এ সম্পর্কিত আরও খবর