ঈশ্বরদী রেলওয়ে জংশনে ২০০ অবৈধ স্থাপনা উচ্ছেদ

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, পাবনা | 2023-09-01 15:51:18

পাবনার ঈশ্বরদী রেলওয়ে জংশন এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা ২০০ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুজ্জামান।

তিনি জানান, মঙ্গলবার সকাল ৭টা থেকে অভিযান শুরু হয়। দুপুর ১টা পর্যন্ত অবৈধভাবে গড়ে ওঠা ২০০ স্থাপনা উচ্ছেদ করা হয়।

অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন- পাকশী বিভাগীয় রেলওয়ের পরিবহন কর্মকর্তা (ডিটিও) আবদুল্লাহ আল মামুন, পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, পাকশী বিভাগীয় সংকেত ও প্রকৌশলী (ক্যারেজ) মমতাজুল ইসলাম, পাকশী বিভাগীয় সংকেত প্রকৌশলী (লোকো) অশীষ কুমার মন্ডল, পাকশী বিভাগীয় বৈদ্যুতিক প্রকৌশলী খায়রুল ইসলাম, পাকশী বিভাগীয় সংকেত ও টেলি যোগাযোগ প্রকৌশলী রুবাইয়েত শরীফ প্রান্ত, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) সাজেদুল ইসলাম বাবু, রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম, রেলওয়ে নিরাপত্তা বাহিনী (চৌকি) ঈশ্বরদীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ ও ঈশ্বরদী জংশন স্টেশনের সুপারিনটেনডেন্ট মহিউল ইসলাম।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

 

পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া বলেন, ‘ঈশ্বরদীতে রেলওয়ের জায়গা দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার অভিযান চালানো হয়েছে। অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবৈধভাবে দখল করা সম্পত্তি উদ্ধারে এ অভিযান অব্যাহত থাকবে।’

এ সম্পর্কিত আরও খবর