লক্ষ্মীপুরে গণপিটুনিতে যুবক নিহত

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লক্ষ্মীপুর | 2023-08-25 22:52:48

লক্ষ্মীপুরের রামগঞ্জে সিঁধ কেটে চুরি করার সময় নজরুল ইসলাম নামে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনগণ।  পরে নজরুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে মারা যায়।

দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে নজরুলকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

জানা গেছে, মঙ্গলবার ভোরে উপজেলার দরবেশপুর ইউনিয়নের জগৎপুর গ্রামে ইমাম মোস্তাফিজের ঘরে চুরি করতে গিয়ে নজরুল ধরা পড়ে। এসময় মোস্তাফিজকে ছুরিকাঘাত করে শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়। তার চিৎকার শুনে স্থানীয়রা এসে নজরুলকে গণপিটুনি দেয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় নজরুল ও মোস্তাফিজকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ইমাম মোস্তাফিজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, নজরুলসহ কয়েকজন একটি মাইক্রোযোগে এসে ওই এলাকার তিনটি ঘরে চুরি করে। চতুর্থ ঘরে চুরি করতে গিয়ে মসজিদের ইমাম মোস্তাফিজের হাতে নজরুল ধরা পড়ে। পরে ইমামকে ছুরিকাঘাত করে নজরুল পালানোর চেষ্টা করলে স্থানীয়দের হাতে ধরা পড়ে। একপর্যায়ে স্থানীয়রা তাকে গণপিটুনি দেয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর