গোপালগঞ্জে হাত-পা বেঁধে নদীতে ফেলে বৃদ্ধাকে হত্যা

গোপালগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গোপালগঞ্জ | 2023-08-20 06:26:43

গোপালগঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহ আলম শেখ (৫৫) নামের এক ব্যক্তিকে হাত-পা বেঁধে নদীতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) উপজেলার গোহালা ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর গ্রামে রাত ৭টার দিকে এ ঘটনা ঘটে। শাহ আলম (৫৫) ওই গ্রামের মৃত আব্দুল খালেক শেখের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে সিন্দিয়াঘাট বাজারে সাবেক চেয়ারম্যান লিটন বয়াতির অনুসারী ও বর্তমান চেয়ারম্যান সফিকুল আলম মোল্লার অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ ১০ জন আহত হন। আহতদের নিকটতম মাদারীপুরের রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়।

দুপুরে শাহ আলম রাজৈর হাসপাতালে ভর্তি আহত চাচাতো বোন মিনাকে দেখে বাড়ির পথে রওনা হয়ে নিখোঁজ হন। পরে রাত পৌনে ৮টার দিকে হাত-পা বাঁধা অবস্থায় শাহ আলমকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল জানান, হাসপাতালে আনার পূর্বেই সে মারা গেছে।

চাচাতো বোন মিনা জানান, প্রতিপক্ষরা আমার ভাইকে হাত-পা বেঁধে নদীতে ফেলে হত্যা করেছে। মুকসুদপুর সিন্দিয়াঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের এক পুলিশ কর্মকর্তা এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর