ছুরিকাঘাতে আহত স্কুলছাত্রের মৃত্যু, গ্রেফতার ১

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-13 02:53:39

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এসএসসি টেস্ট পরীক্ষা দিতে যাওয়া পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত স্কুল শিক্ষার্থী জাহিদুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছে।

বুধবার (১৬ অক্টোবর) ভোররাতে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জাহিদুল ঈশ্বরগঞ্জ পৌর শহরের দত্তপাড়া মহল্লার রফিক মিয়ার ছেলে। জাহিদুল স্থানীয় প্রতিশ্রুতি মডেল হাইস্কুল থেকে আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা।

এর আগে গতকাল মঙ্গলবার সকালে এসএসসি টেস্ট পরীক্ষা দিতে যাওয়ার পথে একদল মুখোশধারী দুর্বৃত্ত ঈশ্বরগঞ্জ আইডিয়াল কলেজের সামনে জাহিদুলকে ধাওয়া করে তার গলায় ছুরিকাঘাত করে রক্তাক্ত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন জাহিদুলের শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে বুধবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আহম্মেদ কবীর হোসেন বলেন, স্কুল শিক্ষার্থী জাহিদুল হত্যার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ মশিউর রহমান কাঞ্চন নামে একজনকে গ্রেফতার করেছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর